সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
কালিগঞ্জে কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপনের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আফম রুহুল হক এমপি 

কালিগঞ্জে কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপনের উদ্বোধন করলেন অধ্যাঃ ডাঃ আফম রুহুল হক এমপি 

হাফিজুর রহমান শিমুল কালিগঞ্জ থেকেঃ

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় কালিগঞ্জ উপজেলায় আওয়ামী কৃষকলীগের উদ্যোগে বৃক্ষ রোপণের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৮ জুলাই) বিকাল সাড়ে ৩ টায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদকের নির্দেশে উদ্বোধন করা হয়।

কালিগঞ্জের নলতা ইউনিয়নে ডাঃ রহুল হক টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ময়দানে উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান মুকুলের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য, সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক।

উপকূলীয় বার্তা পড়ুনঃ

এসময়ে তিনি বলেন দেশের জলবায়ু পরিবর্তন ও পৃথিবীর ভারসাম্য রক্ষায় গাছের বিকল্প নেই। এজন্যে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশব্যাপী বৃক্ষ রোপন অভিযান চলমান আছে।

এরই ধারাবাহিকতায় কালিগঞ্জ উপজেলা কৃষকলীগের এ উদ্যোগকে স্বাগত জানাই। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক আবুল হোসেনসহ উপজেলা কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড